Subscribe to feed Latest Entries

দেশনেত্রী খালেদা জিয়াকে অবরুদ্ধ ও নেতৃবৃন্দকে গন গ্রেফতার করে আন্দোলনকে স্তব্ধ করা যাবে না : ম, আ, মোশতাক

by Mustak Ahmed Rouf Mustafa
Mustak Ahmed Rouf Mustafa
Mr Alhaj Mustak Ahmed Rouf Mostafa Place of Residence: Manchester Sector: Commu
User is currently offline
on Thursday, 08 January 2015
Blog Post 0 Comments

যুক্তরাজ্য ছাত্রদলের প্রতিষ্টাতা সভাপতি - বি, এন, পি যুক্তরাজ্যের সাবেক প্রেস সেক্রেটারী (আহ্বায়ক কমিটি), সাবেক সহকারী সম্পাদক, সহ সভাপতি - বি, এন, পি লন্ডন, নর্থ ওয়েস্ট বি, এন, পি যুক্তরাজ্য শাখার অন্যতম সমন্বয়ক ম, আ, মোশতাক এক বিবৃতিতে বলেন, বেগম খালেদা জিয়াকে গুলশান কার্যালয়ে অবরুদ্ধ ও নেতৃবৃন্দকে গন গ্রেফতার করে রাখার ঘটনায় গভীর উদ্বেগ ও তীব্র নিন্দা জানিয়ে বলেন,‘গুলশান কার্যালয়ে অবরুদ্ধ করে জনতার আন্দোলন স্তব্ধ করা যাবে না।’

ম, আ, মোশতাক এক বিবৃতিতে খালেদা জিয়াকে অবরুদ্ধ প্রত্যাহার করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান ।তিনি বলেন, ‘গণতন্ত্রহত্যা দিবস পালন করতে ২০ দলীয় জোট কর্তৃক ঘোষিত কর্মসূচি বানচাল করতে গিয়ে সরকার সারাদেশ অবরুদ্ধ করে ফেলেছে। রাজধানীর সঙ্গে সারাদেশের সড়ক ও নৌপথের যোগাযোগ বন্ধ করে এক দূর্বিসহ অবস্থা সৃষ্টি করেছে।’

তিনি বলেন, ‘সরকার গণতন্ত্রের প্রতি নূন্যতম শ্রদ্ধা দেখাতেও ব্যর্থ হয়েছে। ২০১৪ সালের ৫ জানুয়ারি জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়ে ১৫৪ জনকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষণা করে পৃথিবীর ইতিহাসে একটি ঘৃণ্য ও কলঙ্কজনক অধ্যায়ের সৃষ্টি করেছে। দেশে- বিদেশে বিশ্বনেতাদের প্রতি নূন্যতম শ্রদ্ধা ও সম্মান দিতে এ সরকার ব্যর্থ হয়েছে। এ পরিস্থিতিতে চরম হঠকারী এ সরকারের সন্ত্রাসী কর্মতৎপরতার বিরুদ্ধে গণঅভ্যূত্থান
ঘটাতে হবে।’

তিনি বলেন সংঘাত থেকে রক্ষার একমাত্র উপায় তত্ত্বাবধায়ক সরকার, বাংলাদেশে এমন এক রাষ্ট্র যেখানে নেই কোনো স্বাধীনতা, নেই কোনো গণতন্ত্র, জনসাধারণের জন্য নেই কোনো নিরাপত্তা। এমন এক পরিস্থিতিতে তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে নতুন নির্বাচন দেয়াই চলমান সংঘাত নিরসনের একমাত্র উপায়।

বি,এন, পি নেতা ম, আ, মোশতাক বলেন, গত ৫ জানুয়ারির ভোটারবিহীন নির্বাচনের এক বছরের মাথায় আমরা এসে দেখলাম- ওই নির্বাচন ছিলো কতকগুলো ভুল কারণের সমষ্টি মাত্র। সেদিনের নির্বাচনের দিন আমরা লক্ষ্য করেছিলাম অনেকের প্রাণহানির ঘটনা। এছাড়াও দেখেছিলাম ৪৭টি সংসদীয় আসনে সহিংসতার কারণে নির্বাচন কমিশন কর্তৃক নির্বাচন বন্ধ করে দিতে। তিনি আরো বলেন, ওই দিন সহিংস ঘটনাবলী আর বিরোধীদের নির্বাচন বয়কট, একতরফা ভোটারবিহীন নির্বাচনের ফলে রাস্তা-ঘাট অবরোধ করা হয়েছিলো।

সেদিন নির্বাচনের নামে বাংলাদেশে এক হরর মুভির মতো ভয়ঙ্কর দৃশ্যাবলী স্যাটেলাইটের টি, ভি,তে সারা বিশ্ববাসী দেখেছে। বাংলাদেশের রাজনীতি ও সাম্প্রতিক অবরোধ ও সহিংস ঘটনাবলী বিশ্লেষণ করলে বুঝা যায় বাংলাদেশের ভবিষ্যৎ কোন পথে যাচ্ছে ? তিনি আরও বলেন, বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যেতে হলে অবাধ, নিরপেক্ষ এক নির্বাচনী ব্যবস্থার মাধ্যমে প্রতিনিধিত্বশীল এবং অংশগ্রহণ মূলক নির্বাচনী ব্যবস্থার মাধ্যমে ফিরে আসতে পারে শান্তি ও প্রগতি।

আবারো তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থার মাধ্যমে সকলের কাছে গ্রহণযোগ্য নির্বাচনী ব্যবস্থা চালু করতে হবে । এই নির্বাচনী ব্যবস্থার জন্য সকল রাজনৈতিক দল গুলুকে  এই ইস্যুতে ঐক্যবদ্ধ হতে হবে ।ম, আ, মোশতাক বলেন, বাংলাদেশের বিরাজমান সংকটের সহজ এবং পরীক্ষিত উপায় থাকা সত্যেও হায়েনার দল নানা ছলচাতুরীর আশ্রয় নিয়ে জনগণকে ধুঁকা দিচ্ছে। দেশনেত্রী খালেদা জিয়াকে নিজ কার্যালয়ে অবরুদ্ধসহ সাংবাদিক ও মানবাধিকার কর্মী এবং রাজনৈতিক নেতাদের নির্যাতন ও অপমানের নিন্দা জানিয়ে বলেন, এ ঘটনা গণতান্ত্রিক সহিষ্ণুতা স্থাপনের পথে অন্তরায়।

বাকশালিদের প্রতিহত করতে এবং গণতন্ত্রকে বাচিয়ে রাখার জন্য সবাইকে ঐক্ষ্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে অর্থবহ নির্বাচনের দাবিতে, দেশ, মানুষ, গণতন্ত্র বাঁচাতে সবাইকে এগিয়ে আসার আহবান জানান । সাম্প্রতিক এই আন্দোলনে দেশের মানুষের শান্তি, গণতন্ত্র ও জনগণের অধিকার প্রতিষ্টার লড়াই । গণতন্ত্র রক্ষা করার এই আন্দোলনে ছাত্র, শ্রমিক, ব্যবসায়ী, সাংবাদিক, বুদ্ধিজীবি, সহ সকল পেশার জনসাধারণকে অংশ নেয়ার আহবান জানিয়েছেন । ম, আ, মোশতাক - বি,এন,পি যুক্তরাজ্য, প্রতিষ্টাতা সভাপতি ছাত্রদল যুক্তরাজ্য, সাবেক প্রেস সেক্রেটারী - যুক্তরাজ্য বি, এন,পি আহ্বায়ক কমিটি, সাবেক সহকারী সম্পাদক, সহ সভাপতি - বি, এন, পি লন্ডন, সমন্বয়ক নর্থ ওয়েস্ট বি, এন, পি যুক্তরাজ্য ।

Tags: Untagged
Rate this blog entry
2 votes

আন্দোলনের প্রথম শর্ত এখন

by A.S.M Parvez Roni Shorkar
A.S.M Parvez Roni Shorkar
A.S.M Parvez Roni Shorkar has not set their biography yet
User is currently offline
on Sunday, 23 November 2014
Blog Post 0 Comments

১। বিএনপির সকল অঙ্গ সংগঠনকে কেন্দ্রীয় কমিটি থেকে শুরু করে জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড পর্যন্ত বিএনপির নেতাদের হস্থক্ষেপ বন্ধ করতে হবে।

২। পদ বানিজ্য বন্ধ করতে হবে।

৩। নমিনী কেন্দ্রীক বিএনপির রাজনীতি বন্ধকরে একাদিক নেতাকে মনোনয়ন চাওয়ার সুজোগ করে দিতে হবে।

Tags: Untagged
Rate this blog entry
1 vote

ছাত্রদল নিয়ে আমার কিছু পর্যবেক্ষণ এখানে শেয়ার করলাম।

by M U Ahmed
M U Ahmed
M U Ahmed has not set their biography yet
User is currently offline
on Sunday, 28 September 2014
Blog Post 4 Comments

ছাত্র দলের নতুন কমিটি গঠন নিয়ে সমস্যা হচ্ছে বুঝা যাচ্ছে পত্র পত্রিকার খবর পড়ে। কমিটি গঠন হলে বিদ্রোহের আশঙ্কা করা হচ্ছে। পুর্নাংগ কমিটি না আহবায়ক কমিটি হবে তা নিয়েও সংসয় দেখা যাচ্ছে।

Tags: Untagged
Rate this blog entry
0 votes

তারেক রহমান ক্ষুব্ধ

by Mohammad Sazib
Mohammad Sazib
Mohammad Sazib has not set their biography yet
User is currently offline
on Monday, 11 August 2014
Blog Post 0 Comments

এটা কয়েক দিন আগে একটি দৈনিক পত্রিকার শিরোনাম । বিস্তারিত পরে জানতে পারলাম বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান জনাব তারেক রহমান কয়েকজন সিনিয়র নেতাকে সরকার দলীয় কিছু দুর্নীতিবাজ নেতার তথ্য সংগ্রহ করতে বলেছেন । তারা তা নির্ধারিত সময়ে সংগ্রহ করতে পারেনি । এজন্য তারেক রহমান তাদের উপর ক্ষুব্ধ ।

গত ৩ বছর আগে ত্বাবধায়ক সরকারের কারনে বিএনপির নেতাদের দুর্নীতির খবর প্রতিদিন পত্রিকায় আসত । তখন আমি আমার এক বন্ধুর সাথে এ ব্যাপারে কথা বলি। বিএনপি যদি সরকার দলীয় এমপি বা মন্ত্রী বা তাদের পরিবারের সদস্যদের দুর্নীতির খবর প্রকাশ করত তাহলে সঠিক চিত্র পাওয়া যেত । এ তথ্য সংগ্রহের জন্য প্রত্যেক থানার ছাত্রদল কমিটিকে কাজে লাগানো যেতে পারে ।

বিএনপির আন্দোলনের অন্যতম দুর্বলতা হচ্ছে পরিবহন সেক্টরে নিয়ন্ত্রন প্রতিষ্ঠা করতে না পারা । আন্দোলন সফল করার জন্য শহরকে বিভিন্ন ভাগে ভাগ করে একেক জনকে দায়িত্ব দেয়া হোক ।

যখন তখন বিএনপির নেত্রীবৃন্দ বলেন ক্ষমতায় গেলে এই করব সেই করব, এসব না বলে বলা উচিৎ জনগন যদি চায় তাহলে এটা করব ওটা করব ।

বিএনপি সিদ্ধান্ত সম্পর্কে মানুষ আগেই বলতে পারে ফলে প্রতিপক্ষ আগেই প্রস্তুত থাকে ।

দলীয় কোন্দল দূর করার জন্য দুইজন ব্যক্তিকে নিয়ে এক টেবিলে বসে সমাধান করা উচিৎ ।

Tags: Untagged
Rate this blog entry
4 votes

The Prime Minister of Bangladesh – an all out powerful person

by Nazir Ahmed
Nazir Ahmed
Nazir Ahmed has not set their biography yet
User is currently offline
on Friday, 23 May 2014
Blog Post 0 Comments

The Prime Minister of Bangladesh is so powerful that hardly any country can be found in the world which has a Prime Minister who has so much power.

Tags: Untagged
Rate this blog entry
1 vote

সংখ্যালঘু দের নিয়ে বিএনপি এর ভাবনা কি? অঙ্গসংগঠন "জাতীয়তাবাদী সংখ্যালঘু দল" আর কত দূর?

by Arnab Hasan
Arnab Hasan
Arnab Hasan has not set their biography yet
User is currently offline
on Monday, 12 May 2014
Blog Post 0 Comments
Tags: Untagged
Rate this blog entry
0 votes

The election of 5th January 2014 in the eyes of constitution, democracy and international law

by Nazir Ahmed
Nazir Ahmed
Nazir Ahmed has not set their biography yet
User is currently offline
on Wednesday, 09 April 2014
Blog Post 0 Comments

The tenth parliamentary election in Bangladesh was held on 5th January 2014 - but, what kind of election was it? Over half - 153 out of 300 – the MPs were elected unopposed!

Tags: Untagged
Rate this blog entry
0 votes

If i m the president of CHATRODOL

by imrul kaies
imrul kaies
imrul kaies has not set their biography yet
User is currently offline
on Tuesday, 08 April 2014
Blog Post 1 Comment



My intention  is not to be president.i just show what we should do.people of Bangladesh are not interest that how much suffering our chairman,vice chairman,n leaders of our party.they want to see that how much we r protesting regarding people's suffering.we should believe that only student can do massive ANDOLONE against govt.so 1st i chose 50 leaders who will take position one after when one's arrested.first time give a simple program like cleaning  all varsity/college campus all over Bangladesh in a day.then after 15 days pick up a common public issue like tista,incraing electricity bill,corruption,freedom of express n start protesting from every college,university n district.In the jail everyday  2 times MICIL arranged.every day we r dieing by RAB or police.we should keep in our mind that we will go jail for 6-8 month,or may be die 1/2.It will impact  not only the whole country but also in the world.

Its just a idea.Everyone please give your valuable advice that how we can do a successful ANDOLONE.

Sorry if i do any mistake.

Tags: Untagged
Rate this blog entry
2 votes

No blame game and click the link you will understand

by Md Mahabubul hasan
Md Mahabubul hasan
I am Md.Mahabubul Hasan, Completed M.Sc from Khulna University Bangladesh at 201
User is currently offline
on Saturday, 05 April 2014
Blog Post 0 Comments
Dear all, I am a small writer but I have some believe in Shahid Zia so I prefer BNP. I know without knowledge bnp never go to power. leadership is not a easy task. time makes people leader and leader win the race.. leadership comes in different form. From our position we can fight with our knowledge and there is a word knowledge is power. in this page every one blame each other but nobody want to shows the path. if you have fear please stop writing here. Today my writing is on WWW.RTNN.net.
I writ because I want change.. so I say everyone to thinks productive way.

http://www.rtnn.net//newsdetail/detail/1/6/80556
Tags: Untagged
Rate this blog entry
1 vote

ঘরে বসে থাকার সুযোগ আছে বলে মনে করি না।

by Md Mahabubul hasan
Md Mahabubul hasan
I am Md.Mahabubul Hasan, Completed M.Sc from Khulna University Bangladesh at 201
User is currently offline
on Wednesday, 02 April 2014
Blog Post 4 Comments

আমি নিজে ব্যক্তিগতভাবে বিনপি এর কোন গোড়া সামর্থক না যে আমি আমার দলের ভুল ভ্রান্তি নিয়ে কথা বলব না। যদি কারো নিজের ভিতর একটুও দেশপ্রেম থাকে তাহলে সে বর্তমান সরকার এর অগ্রহণযোগ্য কাজের প্রতিবাদের পাশাপাশি নিজের দলের কোথায় দুর্বলতা আছে সে বিষয়ে কথা বলত। সবাই দেখি কেবল তারেক ভাই এর দিকে তাকিয়ে বসে আছে।

আচ্ছা আপনারা কি কিছু না? না আপনাদের মুরোদ নেই। যদি পরিবর্তন আনতে চান তাহলে মাথা কাজে লাগান। তারেক ভাই আছেন থাকবেন , তিনি আমাদের সাথেই থাকবেন যদি আমরা নিজেদের মত করে আগায় দলের নীতি আর্দশ নিয়ে তাহলে কেন তারেক ভাই থাকবেন না/

বর্তমানে বিনপি এর সব থেকে বড় দুর্বলতা হচ্ছে কোন রকম তরুন-মুভমেন্ট না থাকা। আমি অনেক বার অনেক জায়গায় বলেছি বিনপিকে অবশ্যই শিক্ষিত-তরুন-তরুনী ও সমাজের বিভিন্ন পর্যায়ের মানুষকে নিয়ে গবেষনা প্রকল্প চালু করতে হবে। আর তা না হলে যেমন কোন আন্দোলনে সামাজিক প্রভাব ফেলা যাবে না তেমনি করে দেশের ভিতরের সবাইকে এক জায়গায় আনা মুশকিল হয়ে যাবে।

আমি নিজ উদ্যোগে কিছু কিছু মানুষের সাথে কথা বলেছি তারা সবাই বলে হ্যা এটা করা যায় কিন্তু শুরুটা করবে কে ? বা কিভাবে এই গবেষনা ফর্ম কাজ করবে বা কার কাছে জবাবদিহি করবে নানা ফ্যাকড়া। কিন্তু এসব কে ঝামেলা মনে করে বসে থাকলে হাসিনার হাসি ছাড়া কিছু দেখা যাবে না।

আমি আবার বলছি আমরা যারা অনলাইনে লিখছি তারা যদি অন্তত এক হতে পারি বা নিজেরা একদিনদের জন্য হলেও বসতে পারি তাহলে অর্জনটা অনেক বড় হবে। কেউ কি ভেবে দেখবেন ব্যাপারটা। আমি নেতা হতে চাই না। যে কেউ ইচ্ছা করলে লীড নিতে পারেন কিন্তু ব্যাপারটা হওয়া উচিত।

আমরা নিজেরা Young Intelligent Movement নামে শুরু করতে পারি পরে ম্যাডামের সাথে বসে বা তারেক ভাই এর সাথে কথা বলে নিতে পারি কিন্তু শুরুটা হওয়া দরকার। আজ অনলাইনে আমরা লিখতে পারিনা কেন? আমরা সামজিক মাধ্যমে বাতিল হয়ে যাচ্ছি কেন? আমাদের রাজাকার গালি শুনতে হবে কেন? আমরা চাকরি-বাকরিতে বাদ হচ্ছি কেন? কারন আমাদের মধ্যে যোগাযোগ নেই ।

 

যারা যারা মনে করেন এটা করা সম্ভব তাহলে একটা করে কমেন্ট দিয়ে জানান।

Tags: Untagged
Rate this blog entry
4 votes

what we expect

by imrul kaies
imrul kaies
imrul kaies has not set their biography yet
User is currently offline
on Thursday, 13 March 2014
Blog Post 13 Comments

Dear Sir,

Ur father is our hero,bcz he fight against military in 1971,then he rebuild this nation.but in this time we need u.why u scared to go in jail.here we r fighting against govt.but u long way from us.r u expecting that people only give life to empower u.

its high time to take risk n come here n take the leadership.

thanks

Tags: Untagged
Rate this blog entry
6 votes

বাংলাদেশের ভবিষ্যৎ শ্লোগান......জয় বাংলাদেশ

by Golam Mortuza
Golam Mortuza
Golam Mortuza has not set their biography yet
User is currently offline
on Wednesday, 12 March 2014
Blog Post 0 Comments

                  

ভবিষত বাংলাদেশের শ্লোগান হবে...'’জয় বাংলাদেশ"

"জয় বাংলা"  বললে  মানুষ বলে আওয়ামীলীগ ( যদিও জয় বাংলা মানে খুজলে কিন্ত সেটা আর বাংলাদেশের মধ্যে সীমাবদ্ধ থাকে না কারন, কোলকাতাতেও বাঙালী বসবাস করে)

                                                     আর "বাংলাদেশ জিন্দাবাদ" কে বলা হয় বিএনপির শ্লোগান। 

তাই অনেক চিন্তা আর বুদ্ধি করেই ঐ ২য়ের মাঝে "জয় বাংলাদেশ" বললে সবদিক এবং সবকুল-ই রক্ষা হয়। এবং সবার পক্ষে মেনে নিতেও সহজ হয়।

     প্রিয় দেশবাসীকে অনুরোধ করব ব্যাপারটা বিবেচনা করার জন্য।

Tags: Untagged
Rate this blog entry
4 votes

শহীদ জিয়ার সেই অমর উক্তি

by Golam Mortuza
Golam Mortuza
Golam Mortuza has not set their biography yet
User is currently offline
on Wednesday, 12 March 2014
Blog Post 0 Comments

Ziaur Rahman has said " I will make the politics difficult " for those politicians who lead luxurious daily life without involving people welfare অর্থ হল,”যে সব রাজনৈতিক নেতারা জনগনের কল্যানে নিজেদের নিয়োজিত না করে শুধু বিলাস বহুল জীবন যাপন করে তাদের জন্য রাজনীতি করাকে আমি কঠিন করে তুলব।“.....কি অসাধরন উক্তি, ভন্ড রাজনৈতিক নেতাদের বিরুদ্ধে কি দৃঢ় তার অবস্থান। শহীদ জিয়ার এই অমর বানীকে আমাদের নোংরা ও কুরুচিতে ভরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা খন্ডিত আকারে জাতির কাছে তুলে ধরলেন শুধু এই ভাবে Ziaur Rahman has said " I will make the politics difficult "

Tags: Untagged
Rate this blog entry
3 votes

Caretaker Government Formation,

by Mohammad Sazib
Mohammad Sazib
Mohammad Sazib has not set their biography yet
User is currently offline
on Sunday, 19 January 2014
Blog Post 4 Comments

 I want to explain my own proposed Caretaker Government Formation on my point of view.

Tags: Untagged
Rate this blog entry
1 vote

কিছু কারন খোজার চেষ্টা ও সমাধান

by Md Mahabubul hasan
Md Mahabubul hasan
I am Md.Mahabubul Hasan, Completed M.Sc from Khulna University Bangladesh at 201
User is currently offline
on Saturday, 18 January 2014
Blog Post 1 Comment

আমাদের সমস্যা আমরা সব সময়ে অন্যের দোষ ধরে বেড়ায় কিন্তু নিজেদের ভুল বা দুর্বলতার দিক গুলো দেখি না. এই কারন বিএনপির আজ এই অবস্থা.  আজ এটা অস্বীকার করার কোণ উপায় নে ই যে লীগ জগদ্দল পাথরের মত বসে পড়েছে.  আমি বলবনা এটা লীগের একার সাফল্য.  এই সাফল্যের জন্য দায়ী তাদের রাজনৈতিক চতুরতা ও সেই সাথে বিনপি এর কিছু যুগান্তকারী ভুল. এই সব ভুলের জন্য এখন আমাদের সবাইকে মাশুল দিতে হচ্ছে

Tags: Untagged
Rate this blog entry
1 vote

বর্তমান সময়ে জাতীয়তাবাদী শক্তির যা করনীয়ঃ রাজনৈতিক গবেষণা ফোরাম

by Md Mahabubul hasan
Md Mahabubul hasan
I am Md.Mahabubul Hasan, Completed M.Sc from Khulna University Bangladesh at 201
User is currently offline
on Thursday, 16 January 2014
Blog Post 9 Comments

 আশা করি সবাই ভাল আছেন, ভাল আছেন কিনা জানি না, কেননা দেশের এই অবস্থায় কেউ যে ভাল নেই তা বুঝতে পারি। আমি বাংলাদেশী জাতীয়তাবাদে বিশসাসী একজন  তরুন। আজ দেশের এই পরিস্থিতিতে আমার মত অনেক তরুন হতাশ হয়ে আমাদের নেতার  দিকে তাকিয়ে আছি। আমি জানি পরিবরতন আসবে এবং তা নেতার দেখান পথেই আসবে ।

Tags: Untagged
Rate this blog entry
8 votes

Last 5 years of Bangladesh opposition sacrifice can not be allowed to go in vain

by Mozafor
Mozafor
Mozafor has not set their biography yet
User is currently offline
on Wednesday, 15 January 2014
Blog Post 1 Comment

The bottom line is, Awami Tyrant government may last for 5 years unless the opposition can fill the streets with angry people.

Rate this blog entry
1 vote

সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলা কেন?

by Admin
Admin
Welcome to our community...!!!
User is currently offline
on Thursday, 09 January 2014
Blog Post 0 Comments

সরকারের শেষ সময়ে ও ভোট পরবর্তী সহিংসতা বা হঠাত করেই সংখ্যালঘু(?) সম্প্রদায়ের উপর হামলা, জংগীবাদ এর উত্থান বা সুপরিকল্পিত ভাবে

Tags: Untagged
Rate this blog entry
1 vote

দেশ, মাটি, মানুষ গণতন্ত্র বাঁচাতে – আন্দোলনের বিকল্প নেই - ম, আ, মোশতাক

by Mustak Ahmed Rouf Mustafa
Mustak Ahmed Rouf Mustafa
Mr Alhaj Mustak Ahmed Rouf Mostafa Place of Residence: Manchester Sector: Commu
User is currently offline
on Thursday, 02 January 2014
Blog Post 1 Comment

ম, আ, মোশতাক: বাংলাদেশের গণতন্ত্রকে হত্যা করে আওয়ামী বাকশালীরা এক প্রহসনের নির্বাচন আয়োজন করেছে।

Tags: Untagged
Rate this blog entry
12 votes

শাবাশ আওয়ামী লীগ

by Admin
Admin
Welcome to our community...!!!
User is currently offline
on Wednesday, 18 December 2013
Blog Post 1 Comment

একজন মানুষও ভোট দেয়নি। নির্বাচনের দিন পর্যন্ত আসেনি। তবু আওয়ামী লীগ ও তার মহাজোটের মিত্ররা আগামী পাঁচ বছরের জন্য নির্বাচিত হয়ে গেছে!

Tags: Untagged
Rate this blog entry
4 votes

Quick Contact

Email:
Subject:
Message:
How many eyes has a typical person?

Facebook Fan