বিএনপি নিউজ!

যারা এই পেইজ এ জেলা বা উপজেলা পর্যায়ে বিএনপি সর্ম্পকিত সংবাদ বা তাদের রাজনৈতিক কর্মসুচী প্রকাশ বা পোষ্ট করতে চান তারা এই  This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it. মেইল আড্রেস এ মেইল করে যোগাযোগ করতে পারেন।

-------------------------------------------------------------------------------------------------------------------------------------------

তারিখ: ২০ জানুয়ারী ২০১৪। বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে মীর মোহাম্মদ নাছির উদ্দিনের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক মন্ত্রী, মেয়র ও রাষ্ট্রদূত মীর মোহাম্মদ নাছির উদ্দিনের নিঃশর্ত মুক্তির দাবীতে এক বিশাল বিক্ষোভ সমাবেশ আজ নগরীর কাজির দেউরী কাঁচা বাজার প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক কুটির শিল্প বিষয়ক সম্পাদক জহির আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলপূর্ব সমাবেশে বক্তারা বলেন, আওয়ামী লীগ দেশে নব্য বাকশালী দুঃশাসন দীর্ঘস্থায়ী করার জন্যই একতরফা নির্বাচন অনুষ্ঠিত করেছে। ষড়যন্ত্রমূলকভাবে মিথ্যা মামলায় গ্রেফতার করে এই ভোটারবিহীন নীল নক্সার নির্বাচনের মাধ্যমে ক্ষমতাকে চিরস্থায়ী করতে বিরোধী দলীয় নেতৃবৃন্দকে কারাগারে প্রেরণ করেছে। বক্তারা অবিলম্বে জননেতা মীর মোহাম্মদ নাছির উদ্দিনসহ গ্রেফতারকৃতদের মু্িক্ত দাবী করে বলেন শেখ হাসিনা রাষ্ট্রযন্ত্রের পুলিশ, র‌্যাব, বিজিবিসহ প্রতিটি প্রতিষ্ঠানকে দফায় দফায় জনগণের মুখোমুখি দাঁড় করানোর মাধ্যমে বাংলাদেশকে একটি অকার্যকর ও ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার পায়াতারা করছে। একতরফা নির্বাচনের নাটক বাংলাদেশের সাধারণ মানুষ ঘৃণাভরে প্রত্যাখান করেছে বলে উল্লেখ করে বক্তারা বলেন চলমান গণআন্দোলনকে গণঅভ্যূত্থানে রূপান্তরের মাধ্যমে জনগণের ভোটাধিকার ফিরিয়ে এনে শীঘ্রই একটি দেশপ্রেমিক গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করা হবে। বক্তারা অবিলম্বে জননেতা মীর মোহাম্মদ নাছির উদ্দিনসহ গ্রেফতারকৃত নেতৃবৃন্দকে মুক্তির দাবী জানান। সমাবেশে অন্যান্যের মধ্যে মহানগর যুবদল নেতা মনিরুল ইসলাম মনু, রাশেদুল হাসান মিল্টন, এম.এ.রাজ্জাক, মোহাম্মদ আসলাম উদ্দিন, মোহাম্মদ সেলিম, এম.এ.সাকি, আবু মুছা, মোহাম্মদ শাহজাহান, মান্নান উদ্দিন, আজিজুল হক মাছুম, মোঃ জালাল উদ্দিন, রাশেদুল হাসান লেবু, মোঃ ইয়াছিন, মহিউদ্দিন মুকুল, রুহুল আমিন, মোশারফ হোসেন, মোহাম্মদ হাসান, ছাত্রদল নেতা সানজিদুল আলম ফয়সাল, শামসুজ্জামান বাপ্পী, মোঃ পারভেজ, মোঃ আসিফ, মোঃ আজাদ, মোঃ নান্টু, মোঃ বেলাল, মোঃ আলতাফ, মোঃ রুবেল, মোঃ আলামিন, হাছান, মোঃ জুয়েল প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। । পরে বিক্ষোভ মিছিলটি নগরীর কাজির দেউরী কাঁচা বাজার হতে শুরু হয়ে কাজির দেউরী, আউটার স্টেডিয়াম চত্বর, নুর আহমদ সড়ক হয়ে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে এসে সমবেত হয়। ছবির ক্যাপশন ঃ বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মীর মোহাম্মদ নাছির উদ্দিনের মুক্তির দাবীতে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত। বার্তাপ্রেরক, (মোহাম্মদ আমিনুল ইসলাম) সাবেক প্রতিমন্ত্রীর রাজনৈতিক সচিব।
Click Picture to Read More
  তারিখ: ২২ জানুয়ারী ২০১৪। মীর মোহাম্মদ নাছির উদ্দিনের মুক্তির দাবীতে তারেক রহমান যুব পরিষদ চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে মানব বন্ধন অনুষ্ঠিত।
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক মন্ত্রী, মেয়র ও রাষ্ট্রদূত মীর মোহাম্মদ নাছির উদ্দিনের নিঃশর্ত মুক্তির দাবীতে তারেক রহমান যুব পরিষদ চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে নগরীর নাসিমন ভবনস্থ দলীয় কার্য্যালয় প্রাঙ্গণে এক মানব বন্ধন অনুষ্ঠিত হয়। এসময় অন্যান্যের মধ্যে মহানগর বিএনপির সাবেক কুটির শিল্প বিষয়ক সম্পাদক জহির আহমদ, তারেক রহমান যুব পরিষদ মহানগর সভাপতি রাশেদুল হাসান মিল্টন, সাধারণ সম্পাদক মোহাম্মদ আসলাম উদ্দিন, এডভোকেট আবদুর রহিম, মহানগর যুবদল নেতা আবু মুছা, এম.এ.সাকি, রাশেদুল হাসান লেবু, মহিউদ্দিন মুকুল, মোহাম্মদ হাসান, ছাত্রদলনেতা সানজিদুল আলম ফয়সাল, শামস মোহাম্মদ জাহিদ, শাহপরান, মোবারক হোসেন, মাছুম, সুরুজ মিয়া, নজরুল ইসলাম, আলাউদ্দিন, মোঃ বেলাল, মোঃ নান্টু, মোঃ রুবেল, মোঃ জুয়েলসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বার্তাপ্রেরক, রাশেদুল হাসান মিল্টন সভাপতি তারেক রহমান যুব পরিষদ, চট্টগ্রাম মহানগর।
Click Picture to Read More
কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে শুক্রবার বাদ জুম্মা ঝিনাইদহের পোষ্ট অফিস মোড়ে জেলা বিএনপির উদ্যোগে গায়েবানা জানাযা অনুষ্ঠিত হয়।
কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে শুক্রবার বাদ জুম্মা ঝিনাইদহের পোষ্ট অফিস মোড়ে জেলা বিএনপির উদ্যোগে গায়েবানা জানাযা অনুষ্ঠিত হয়। গায়েবানা জানাযায় ইমামতি করেন মাওলানা আলী আহসান। এ সময় উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কিমিচির সাংগঠনিক সম্পাদক মসিউর রহমান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মালেক, জাহিদুজ্জামান মনা, এড মুন্সি কামাল আজাদ পান্নু, এড এম এ মজিদ, আব্দুল মজিদ বিশ্বাস, আনোয়ারুল ইসলাম বাদশা, জিয়াউল ইসলাম ফিরোজ, মিজানুর রহমান সুজন, মীর ফজলে ইলাহী শিমুল, জাহাঙ্গীর হোসেনসহ বিপুল সংখ্যক নেতা কর্মী। জানাযাপুর্ব এক সমাবেশে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদ মসিউর রহমান অভিযোগ করে বলেন, এই সরকার রক্তপিপাসু। পুলিশ দিয়ে তারা আন্দোলন দমাতে চায়। তিনি বলেন, দেশে গনজাগরণ শুরু হয়েছে। সফল অবরোধের পর সরকার এখন বিচলিত ও টালমাটাল উল্লেখ করে তিনি বলেন আন্দোলন দমানোর পরিণতি এরাশাদের কাছ থেকে জেনে নিতে পরামর্শ দেন।
Click Picture to Read More

ঝিনাইদহে জেলা জাতীয়তাবাদী যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক হায়দার আলী হাদুর হত্যাকারীদের বিচারের দাবিতে শোকসভা।

ঝিনাইদহে জেলা জাতীয়তাবাদী যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক হায়দার আলী হাদুর হত্যাকারীদের বিচারের দাবিতে শোকসভায় বক্তব্য রাখছেন জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি মসিউর রহমান।
Click Picture to Read More
 

১৮ দলীয় জোটের অবরোধের শেষ দিন বৃহস্পতিবার জেলার হরিনাকুন্ড ও শৈলকুপা থেকে পিকেটিংকালে পুলিশ ছাত্রদলের ৫ নেতাকর্মীকে গ্রেফতার করেছে।

১৮ দলীয় জোটের অবরোধের শেষ দিন বৃহস্পতিবার জেলার হরিনাকুন্ড ও শৈলকুপা থেকে পিকেটিংকালে পুলিশ ছাত্রদলের ৫ নেতাকর্মীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, হরিনাকুন্ডুর লালু, মহুল শৈলকুপার ভাটই বাজার এলাকার টিপু সুলতান, মাসুদ এবং সোহাগ। হরিনাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্ম্যকর্তা মহিবুল ইসলাম জানান , বৃহস্পতিবার সকাল ১০টার দিকে অবরোধের সমর্থনে পিকেটিং করার সময় শহর থেকে লালু ও মহুলকে গ্রেফতার করা হয়। এদিকে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, অবরোধ কর্মসুচি পালনকালে বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে শৈলকুপা উপজেলার ভাটই বাজার থেকে ছাত্রদল কর্মী টিপু সুলতান, মাসুদ এবং সোহাগকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হলে বলে পুলিশ কন্ট্রোলরুম থেকে বলা হয়।
Click Picture to Read More
     
     


Quick Contact

Email:
Subject:
Message:
How many eyes has a typical person?

Facebook Fan